অবশেষে এলো ‘নোলক’ ছবির টিজার

হাওর বার্তা ডেস্কঃ নির্মাণের শুরু থেকেই আলোচনায় ছিল শাকিব খান ও ববি অভিনীত ছবি ‘নোলক’। শাকিব খানের ছবি বলেই সাধারণত এ আলোচনা। পরে আলোচনা মোড় নেয় অন্যদিকে। পরিচালক ও প্রযোজক দ্বন্দ্বে ছবিটির নির্মাণও আটকে যায়। ফলে অনিশ্চয়তার মুখে পড়ে ‘নোলক’। অবশেষে পলিচালক বদলে অনিশ্চতয় মেঘ সরে সেন্সরে জমা পড়ে ছবিটি। পায় আনকাট সেন্সরও। আসে মুক্তির ঘোষণা।

ছবিটির পরিচালক ও প্রযোজক সাকিব সনেট জানান, ঈদুল ফিতরে মুক্তির জন্য চেষ্টা করা হচ্ছে। সব কিছু ঠিক থাকলে ঈদেই মুক্তি পাবে নোলক। ঈতোমধ্যে প্রচারণাও শুরু করে দিয়েছেন তিনি। সেই প্রচারণার অংশ হিসেবেই বৃহস্পতিবার প্রকাশ পেলো ছবিটির টিজার।

‘নোলক’ ছবিটিতে শাকিব-ববি ছাড়াও অভিনয় করেছেন,তারিক আনাম খান, মৌসুমী, নিমা রহমান ও রেবেকা। প্রত্যেকেই ‘নোলক’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বলে জানান সাকিব সনেট।

নোলক টিম শুরু থেকেই বলে আসছিলেন গল্প নির্ভর ছবি এটি। টিজারে প্রমাণ পাওয়া গেলো তার। পরিবারিক বন্ধনের  একটি গল্প নিয়ে যে ছবিটি নির্মিত সেটি দেখা গেলো টিজারে। প্রায় এক মিনিটের টিজারে শাকিব-ববি দুজনকেই দেখা গেছে সম্পর্কের জন্য লড়ে যেতে।

‘শাকিব ভাইয়ের অন্যতম সেরা গল্প নির্ভর ছবি হবে এটি। দর্শকদের ধরে রাখার সব কিছুই এতে রয়েছে। শাকিব-ববি তো রয়েছেই । রয়েছে সুন্দর একটি গল্প। যে গল্প দর্শকদের ছবিটির শেষ পর্যন্ত বসিয়ে রাখবে। জানালেন, সাকিব সনেট। যিনি প্রথমে ছবিটির প্রযোজক হিসেবে পরিচিত হন। পরে আসেন পরিচালক হিসেবে।

‘নোলক’ ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। ২০১৭ সালের ডিসেম্বরের ১ তারিখ থেকে রামুজি ফিল্ম সিটিতে ছবির শুটিং শুরু হয়। প্রযোজনা প্রতিষ্ঠান বি হ্যাপী এন্টারটেনমেন্ট। ছবিটিতে আরও অভিনয় করেছেন ওমর সানি, শহিদুল আলম সাচ্চু, রজতাভ দত্ত ও অনুভব মাহাবুব প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর